আবারও এক হলেন রাজ-পরীমনি , যা বললেন ওমর সানী

বিনোদন

তিন অভিনেত্রীর ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় বিচ্ছেদের পথে হাঁটছেন বলে জানান চিত্রনায়িকা পরীমিনি ও অভিনেতা শরিফুল রাজ। তবে একমাত্র ছেলে রাজ্যের দশ মাস পূর্ণ হওয়া উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে যেন ‘বিচ্ছেদ’র অবসান হলো এই জুটির। তাদের ফের এক হওয়াতে এবার মুখ খুললেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

শনিবার ছিল তারকাজুটির ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হওয়ার দিন। কেক কেটে দিনটি উদযাপন করেন তারা। এ সময় পাশে অভিনেত্রীর নানাও ছিলেন। স্বামী রাজের সঙ্গে ছেলের বিশেষ দিনটি উদযাপনের ভিডিও-ও সোশ্যালে প্রকাশ করেছেন নায়িকা পরী।

তারকা দম্পতিকে ‘বিচ্ছেদ’ প্রসঙ্গ কাটিয়ে ফের একসঙ্গে দেখে আবেগী হয়ে পড়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষী। একই সঙ্গে আবেগী হয়ে পড়েছেন চিত্রনায়ক ওমর সানী। তাইতো অসুস্থ শরীরেও বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন তিনি।

রোববার ওমর সানী ফেসবুকে লিখেছেন, ‘এই অসুস্থ অবস্থায় তোমাদের এক হওয়া দেখে…। (পরীমনি, রাজ) দোয়া করি সারা জীবন একসঙ্গে থাকো।’

এর আগে অন্য এক পোস্টে তিনি লেখেন, ‘অসুস্থতায় দোয়া চাওয়া উচিত। তাই সবাই দোয়া করবেন।’ তবে এ অভিনেতা কোন রোগে আক্রান্ত তা জানাননি।