সম্পত্তির বিরোধে গৃহবধূকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ

কুমিল্লার বরুড়ায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে রোজিনা বেগম (২৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ভাউকসার ইউনিয়নের চোত্তাপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রোজিনা ওই গ্রামের মোল্লা বাড়ির সোহেল মিয়ার স্ত্রী।

শুক্রবার সকালে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।  

সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ৮টায় গৃহবধূ রোজিনাকে তার স্বামীর ঘরের সামনে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে রাতেই তার মৃত্যু হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহতের স্বামীর সঙ্গে একই বাড়ির চাচাতো ভাই নুরু মোল্লার ছেলে জোবায়ের হোসেন, জলিল মিয়ার ছেলে জামাল হোসেন, শরিফ হোসেন ও রহমত উল্লাহর ছেলে আলমগীর হোসেনের প্রায় সময় জমিজমা নিয়ে ঝগড় হতো। বৃহস্পতিবার রাত ৮টায় দুই পক্ষের মধ্যে সোহেলের বসতঘরের জমি নিয়ে ঝগড়া শুরু হয়।

গৃহবধূ রোজিনা বেগম এ ঝগড়ায় জড়িয়ে পড়েন। ঝগড়ার একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে রোজিনা বেগমকে গুরুতর আহত করেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। এরপর ঢাকায় গভীর রাতে তার মৃত্যু হয়।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।