নিজের ছবির নায়ক নন মিলন

বিনোদন

অভিনেতা হিসেবেই জনপ্রিয় আনিসুর রহমান মিলন। নাটক ও ছবিতে নিয়মিত অভিনয় করেন তিনি। নির্মাতা হিসেবেও তার কাজ করার অভিজ্ঞতা আছে। সেই অভিজ্ঞতা দিয়ে এবার ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। ‘লাল বাক্স’ শিরোনামের ছবিটির প্রযোজকও নিশ্চিত করেছেন তিনি। এখন চলছে এটির অভিনয়শিল্পী নির্বাচনের কাজ। তবে এতে নায়ক হিসেবে থাকছেন না মিলন। প্রথমত তিনি এতে অভিনয়ই করতে চাচ্ছিলেন না। কিন্তু পরে সিদ্ধান্ত বদল করেছেন। ছবিটিতে অভিনয় করলেও তাকে একটি ছোট চরিত্রে অভিনয়ে দেখা যেতে পারে।

এ প্রসঙ্গে মিলন বলেন, ‘আমি শুধুমাত্র ছবিটির পরিচালনার কাজেই ব্যস্ত থাকতে চাই। কারণ পরিচালনার কাজটিও যথেষ্ঠ কঠিন একটি বিষয়। তাছাড়া এটি আমার পরিচালনার প্রথম ছবি। আমি সম্পূর্ণ মনযোগ দিয়েই এটির নির্মাণ কাজ পরিচালনা করতে চাই। এজন্য সবার শুভকামনা চাচ্ছি। চলতি বছরেরই শেষ দিকে ছবিটির শুটিং করতে চাই। তবে করোনা পরিস্থিতি যদি খারাপ হয়ে যায় তাহলে পরিকল্পনা পরিবর্তনও করতে হতে পারে।’

এদিকে কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি, যেগুলোর শুটিংয়ের জন্য চলতি মাসের বেশিরভাগ সময় ব্যস্ত থাকতে হবে এই অভিনেতাকে। এছাড়া ছবিতে অভিনয়ের ব্যস্ততাও আছে মিলনের।