শিল্প খাতের সফল আইকন ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম

বাংলাদেশ

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে যুগান্তর স্বজন সমাবেশ এ অনুষ্ঠানের আয়োজন করে। 

বক্তারা বলেন, শিল্প খাতের সফল আইকন নুরুল ইসলাম একজন দেশপ্রেমিক ছিলেন। বহু মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে তার হাত ধরে। তাই তো প্রথম মৃত্যুবার্ষিকীতে সারা দেশের মানুষ গভীর শ্রদ্ধার সঙ্গে তাকে স্মরণ করছেন।

মানিকগঞ্জে কর্মরত যুগান্তরের স্টাফ রিপোর্টার মতিউর রহমানের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী। 

এছাড়াও বক্তব্য রাখেন- মানিকগঞ্জ প্রেস ক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানু, মানিকগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, পৌরসভার প্যানেল মেয়র-১ আব্দুর রাজ্জাক রাজা, প্যানেল মেয়র-২ তসলিম হৃদয়, কমিশনার কবির হোসেন,আরটিভির স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম বিশ্বাস, মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম মিহির, সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মানিকগঞ্জ বিএম খোরশেদ, প্রথম আলো প্রতিনিধি আব্দুল মোমিন, মানিকগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি ও মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি গাজী ওয়াজেদ আলম লাবু, জিটিভি প্রতিনিধি রিপন আনসারী, মোহনা টিভির সালাউদ্দিন রিপন, বাংলাভিশনের প্রতিনিধি আকরাম হোসেন, দিপ্ত টিভির জাহিদুল হক চন্দন, ঢাকা পোস্টের সোহেল হোসাইন, মাইটিভির আজিজুল হাকিম প্রমুখ।

পরে নুরুল ইসলামের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল পরিচালনা করেন সাংবাদিক এসএম সাইফুল্লাহ।