শেষ হলো বিপাশার ‘জেদি মেয়ে’ সিনেমার শুটিং

বিনোদন

ঢাকাই সিনেমার আলোচিত নাম বিপাশা কবির। বর্তমানে ব্যস্ততম নায়িকাদের মাঝে নিজেকে গড়ে তুলেছেন ডিজিটাল যুগের আইটেম কন্যা বিপাশা।

লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরাদের তালিকায় নাম লিখিয়ে শোবিজে পদার্পণ করেন বিপাশা কবির। শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গান দিয়ে চলচ্চিত্রে তার যাত্রা শুরু। একে একে প্রায় ৫০টির বেশি ছবির আইটেম গানে পারফর্ম করেন। তবে এখন নায়িকা হিসেবেই ব্যস্ত সময় পার করছেন তিনি।

বর্তমানে রেজা হাসমত পরিচালিত ‘জেদি মেয়ে’ সিনেমার শুটিং শেষ করছেন তিনি।
২০শে জুন থেকে উত্তরায় নির্মাণাধীন এই সিনেমার শুটিংয়ের কাজ আবারও শুরু হয়েছে। সিনেমাটিতে বিপাশার বিপরীতে আছেন সাইফ খান। ছবিটির একটি গানের দৃশ্যধারণেরর মাধ্যমে শুটিং শেষ হয়।

বিপাশা কবির বলেন, ‘জেদি মেয়ে’ ছবিতে আমি নাম ভূমিকায় অভিনয় করছি। তাই এই চরিত্রটি বেশ গুরুত্ব দিয়েই করতে হচ্ছে। তবে কাজটা চ্যালেঞ্জিং হলেও উপভোগ করছি। নতুন নতুন অভিজ্ঞতা হচ্ছে। যেগুলো সামনে কাজে দেবে।

কয়েকদিনের মধ্যেই সেন্সরে যাবে আকাশ আচার্য পরিচালিত ‘পরাণে পরাণ বান্ধিয়া’- সিনেমাটি। এতে একজন হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করছেন।
তিনি জানান – এই ধরনের চরিত্রে এর আগে কখনোই অভিনয় করা হয়ে ওঠেনি। নির্মাতা আগেই আমার চরিত্র সম্পর্কে আমাকে বলেছেন, চরিত্রটি আমার মনকে বেশি ছুঁয়ে গেছে যে কারনে কাজটি অধিক মনযোগ দিয়ে করার চেষ্টা করেছি।

এছাড়াও বিপাশা কবির জানান – তার হাতে থাকা অন্যান্য সিনেমার কাজও ধাপে ধাপে শুরু হবে। কালাম কায়সার পরিচালিত ‘যার নয়নে যারে লাগে ভালো’,
বাপ্পী খান পরিচালিত ‘সোলমেট’ ও অপূর্ব রানা পরিচালিত ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা আছে শিগগিরই। হাতে থাকা চলচ্চিত্রগুলো নিয়ে বেশ আশাবাদী বিপাশা কবির।