সে ভক্ত আমাকে মা বানিয়েছে , আমি তাকে বাবা ডেকেছি

বিনোদন

বিনোদন ডেক্স: তাওজীম হায়দার

ঢাকার পাশে মানিকগঞ্জে অপূর্ব রানা পরিচালিত নতুন সিনেমার শ্যুটিং করছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা শিরিন শিলা। সেখানে এক ভক্ত তার কাছে এসে বিভিন্ন ধর লনের আবদার করে। তাকে জড়িয়ে ধরে। অতি আবেগে নায়িকার গালে চুমো খায় সে ভক্ত। ভিডিওটি শিরিন শিলা ফেইসবুকে ছাড়তেই ভাইরাল হয়ে পড়েছে। বিভিন্ন পোর্টাল ও ইউটিউব চ্যানেল ভিডিওটি নিজেদের মতো করে প্রচার করছে।

এ বিষয়ে শিরিন শিলা বলেন, আমি মানিকগঞ্জে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করছি। শুটিং করার সময় এ ভক্তের সাথে দেখা হয়। সে মানসিক ভারসাম্যহীন। সে আমাকে মা বলে ডেকেছে। আমিও তাকে বাবা বলেছি। সে বলেছে আমার সাথে ভাত খেতে চায়। কখনো তার বাবা – মায়ের সাথে ভাত খায়নি। আমার গাড়িতে উঠতে চায়। দামী গাড়িতে ওঠেনি কখনো। এসব শুনে আমি তাকে কিছু আর্থিক সহযোগিতা করে বলি গিয়ে ভাত খেতে। সে আমাকে পেয়ে কেঁদে ফেলে। পরে জড়িয়ে ধরে চুমো খেয়ে বসে। আবেগের বশে সে এমন করেছে।

শিলা আরও বলেন, আমি ভক্তদের পাগলামিকে ভালোবাসার বহি:প্রকাশ হিসেবে দেখছি। এমন ভালোবাসা ইতিবাচকভাবে নিচ্ছি। তবে, তাদের বুঝতে হবে সীমা কতটুকু। তা অতিক্রম করা ঠিক নয়। আর পাবলিক প্লেসে যা খুশি তা করা যায় না।