শনিবার, জুলাই ২৭, ২০২৪

Digital Skills for Bangladesh

দক্ষতা বৃদ্ধির সেরা প্ল্যাটফর্ম এটি, যেখানে শুধু যে আইটি রিলেটেড সব কিছুর সমাধান আছে না তা, রয়েছে ই-কমার্স এর খুঁটিনাটি সব কিছুই

নিজেকে আত্মবিশ্বাসী করে গড়ে তোলার, নিজের বেসিক কে স্ট্রং করার সেরা প্ল্যাটফর্ম। কন্টেন্ট রাইটিং, স্টোরি টেলিং, কাস্টমার সার্ভিস, ফেসবুক টাইমলাইন বা ফেসবুক পেজ কিংবা গ্রুপ রিলেটেড অথবা ই-কমার্স এর সাথে জড়িত যে কোন বিষয়ের বাংলা তে রয়েছে অসংখ্য সমাধান।
ই-ক্যাব এর প্রতিষ্ঠাকালীন প্রেসিডেন্ট রাজীব আহমেদ স্যার এর অনবদ্য সৃষ্টি এ প্ল্যাটফর্ম, যেখানে নিজের জীবনের গতিপথ পজিটিভলি পরিবর্তন করা সম্ভব, সময় দিয়ে এবং স্যার এর গাইডলাইন ফলো করে।

Search English

ইংরেজি শেখার জন্য সবথেকে সহজ সমাধান হলো সার্চ ইংলিশ। এখানে সময় দিয়ে সারাজীবনের ভয়ের বিষয় ইংরেজি কে জয় করা সম্ভব

একেবারেই ইংরেজি না জানা থেকে অনর্গল ইংরেজিতে কথা বলার মত নজিড় এখানে অসংখ্য। ভয় এবং লজ্জা এই দুটো শব্দের কারণে ইংরেজি থেকে দূরে থাকি আমরা সবাই। অথচ এখানে ভুলভাল ইংরেজি বলতে বলতে শেখার চরম শিখরে উন্নীত হয়, যেখানে নেই কোন হাসাহহাসি কিংবা বিদ্রুপ। এর ফলে মন খুলে ইংরেজিতে প্রাকটিস করা যায় এখানে। রাজীব আহমেদ স্যার এর যুগান্তকারী সৃষতি হলো সার্চ ইংলিশ। সেই ২০১৭ এ এশিয়া মহাদেশ এর মধ্যে ফেসবুক গ্রুপ নিয়ে ভিডিও করেন, সেটা এই সার্চ ইংলিশ গ্রুপ এবং স্যার এর ইন্টারভিউ ৷ এই গ্রুপ এর জন্য ফেসবুক রাজীব আহমেদ স্যার কে কমিউনিটি লীডার ঘোষণা করেন। নিঃসন্দেহে বেস্ট গ্রুপ আলহামদুলিল্লাহ।

EpPe Shopping

ঈদ কিংবা পূজা যেকোনো উৎসবে বাঙালি নারীর চাই নতুন শাড়ি। আর তা যদি হয় টাঙ্গাইলের তাঁতের শাড়ি তবে তো কথাই নেই

বলা যেতে পারে, টাঙ্গাইল তাঁতের শাড়ির প্রতি রয়েছে নারীর আলাদা টান। বাহারি রঙ আর আধুনিক কারুকার্যের টাঙ্গাইল শাড়ি সহজেই নারীর মন আকর্ষণ করে। এজন্য টাঙ্গাইলের তাঁতের শাড়ি এখন দেশি বাজারের চাহিদা পুরণ করে ভারতের বাজারেও জনপ্রিয় হয়ে উঠেছে।
EpPe Shopping দেশীয় ঐতিহ্য টাংগাইল শাড়ি, থ্রিপিছ ও হাতের কাজের পণ্যের সমাহার। আমরা কোয়ালিটিতে আপোষহীন।

x